শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

নিউজ ডেস্ক :
এবার আদালতে পাসপোর্ট ফিরে পাওয়ার আবেদন জানালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

বৃহস্পতিবার এনডিপিএস কোর্টের পক্ষ থেকে নারকোটিক্স কন্ট্রোলের কাছে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, মাদক মামলায় দিনকয়েক আগেই বেকসুর খালাস পেয়েছেন শাহরুখ খানপুত্র।
গত বছর আরিয়ানকে জামিন দেওয়ার সময় যে শর্ত রাখা হয়, তা তুলে নেওয়ার আবেদন নিয়েই আদালতে গিয়েছিলেন আরিয়ান। বিশেষ বিচারক ভিভি পাটিল সেই নির্দেশই পৌঁছে দেয়।

প্রসঙ্গত ২৭ মে এনসিবি-র স্পেশাল ইনভেস্টিগেশন টিম (ঝওঞ) মাদক মামলা থেকে বেকসুর খালাস করে আরিয়ান খানকে। ২০২১ সালের আক্টোবরে মুম্বইয়ের কোর্ডেলিয়া ক্রুজ থেকে নাটকীয়ভাবে গ্রেফতার করা হয় ২০ জনকে। যাদের মধ্যে আরিয়ান ও তার বন্ধু আরবাজ খানও ছিলেন। সেই অপারেশনের দায়িত্ব ছিলেন তৎকালীন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।

এনসিবির দাবি ছিল, আরিয়ান তার বন্ধুকে মাদক আনার কথা বলেছিলেন। সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট দেখে ওয়াংখেড়ের টিম দাবি করেছিল আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যোগ আছে অভিনেতা-পুত্রের। এরপর এনসিবির হেফাজতে থাকেন আরিয়ান ৭ দিন ও তারপর ২১ দিন জেলে। সবশেষে জামিনে ছাড়া পান আরিয়ান।

যদিও তারপর ঘটনার মোড় নানা দিকে গড়ায়। আরিয়ান মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে সমীর ওয়াংখেড়ের উপরে। কেসের দায়িত্ব দেওয়া হয় বিশেষ টিমকে। তারাই নতুন করে তদন্ত শুরু করে ও ক্লিনচিট দেন আরিয়ানকে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com